ফিরে আসা দিনটি
- আব্দুল মান্নান মল্লিক ২০-০৫-২০২৪

ফিরে আসা দিনটি

আব্দুল মান্নান মল্লিক

আলোছায়ার হাসিকান্না
বাদল দিনের বেলা।
ফিরে পেলাম দিনটি তবু
তুমি তো এলেনা।।
জীবন নদীর তীরে একা
হয়তো পাবো দেখা।
সকাল দুপুর বিকেল গেল
সিধা সাঁঝের বেলা।
আছ কিনা বলতে পার
মেঘের আড়াল হয়ে।
তোমার অপেক্ষায় চেয়ে চেয়ে
সময় গেল বয়ে।।
এমন দিনে ভাসিয়েছিলে
জীবন নদীর ভেলা।
না বলে যাও একটি কথা
ফিরে যাবার বেলা।।
তোমার আমার হৃদয় মাঝে
নিয়তি সারা বেলা।
জীবন নিয়ে খেলছে শুধু
পুতুল বিয়ের খেলা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।