বস্ত্রবালিকা
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

মাগো, কি কি প্রয়োজন করো তার তালিকা,

পেয়ে ছুটি ফিরছি ঘরে
আর রবনা ঢাকায় পরে,

সবার সাথে করব ঈদ
আনন্দে নেই চোখে নীদ,

মাগো ফিরছে ঘরে তোমার বস্ত্রবালিকা।
.
২৭/০৬/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।