আমি সব্সময়ই অযোগ্য ছিলাম। থাকব।
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

অভিযোগ নেই কারো প্রতি।
পুরনো অতীত, অস্বচ্ছ বর্তমান কিংবা অনিশ্চিত ভবিষ্যত সম্পর্কে
প্রিয় হওয়ার যোগ্য না কোন প্রেমিকার, বান্ধবের, দূরবর্তী থাকা আত্মীয়ের।
তোমাদের জেনে রাখা উচিত ছিল,
কাঙাল কখনো সুলভ ব্যবহারে পবিত্র হয় না
চাড়াল থেকেও নিজের গীত গেয়ে যায় সারাজীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।