পরিপূরক
- প্রিন্স আহমেদ - অপ্রকাশিত ১৮-০৫-২০২৪

একটা বুক চাই মুখ লুকাতে
অপার দুঃখ কালে,
দু'টি দীঘল চোখ চাই
জড়াতে আমায় প্রেমের ঈন্দ্রজালে!!
আর নাহলে, একটা ধোঁয়ার কল চাই
এই অবেলায় দুঃখ ক্ষনে,
তাঁর বাহুতে না পেলে ঠাঁই
যে জড়াবে অষ্টপ্রহর আলিঙ্গনে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।