যৌনপ্রেম
- প্রিন্স আহমেদ - অপ্রকাশিত ১৮-০৫-২০২৪

হাতে দিলে সাদা শঙ্খ
শঙ্খে দিলে বিষ ভরে,
আমায় তুমি জড়ালে
তবে নয় তা আপন করে।
চুমলে ঠোটে ধরলে বাহু
করলে আমায় পাগলবৎ,
মনের মাঝে ক্রোশ দুরত্ব
ছুটলো না তো মিলন রথ!
হাসলে তুমি ভাসলে তুমি
আমি হলাম প্রেমান্ধ,
ঢুকতে তোমার মনের ঘরে
দুয়ার দেখি বন্ধ!
খিড়কি ধরে তাকিয়ে দেখি
তোমার বুকে মৌনতা,
হঠাৎ মনে উদয় হলো,
"প্রেম নাকি এ যৌনতা?"
তোমার বুকে খুঁজেছি মন
তুমি খুজলে কি?
মাতাল শ্বাসে প্রেম থাকেনা
বুঝতে পারিনি!
মনের মাঝে খুন হয়েছি,
নিকষ অন্ধকার,
ভালোবেসে তোমায় আমি
হলাম ব্যবহার!
হারিয়ে সব কাঁদছি এখন
বিবেক মাঝে নেমে,
ছিলো একটু পবিত্রতা
খেলো যৌন প্রেমে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।