সুখের সৃষ্টি
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

শ্রাবণ মেঘে আকাশ কালো
হঠাৎ নামে বৃষ্টি,
কৃষক মাঠে করছে চাষ
করতে সুখের সৃষ্টি।
.
ষাঁড়ের ঘাড়ে জোয়াল চেপে
মই লাঙ্গলে নিয়েছে মেপে,
.
পড়ছে বৃষ্টি ঝেপে ঝেপে
সেদিকে নেই দৃষ্টি,
কৃষক মাঠে করছে চাষ।
করতে সুখের সৃষ্টি।
.
০৪/০৭/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।