একলা আমি
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

একা মাঠ! একলা শালিক
সূর্যাস্ত খুঁটে খাক্,
একা আমি, বসে থাকি
আধার ঘিরে পাক্।
.
প্রহরগুলো ফোঁটা ফোঁটা
সন্ধ্যে হলে শেষ্
অপেক্ষা আজ মিঠল তবে,
আধারে আছি বেশ।
.
একলা আমি, একা আমি
আধারে রই মাতি,
সাঁঝের বেলা মন্দিরে তুমি
দিচ্ছ সাঁঝবাতি।
.
একলা আমি/--স্বপন শর্মা।
কুড়িগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।