শ্রাবণ স্মৃতি
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

ঘরের চালে জলের শব্দ, বিষ্টি পড়ে টুপ,
গল্প শোনে ছোট্ট খোকা, একেবারে চুপ।
.
তখন আমার মনে পড়ে, শ্রাবণ দিনের গান,
কেমন করে ভিজেছিলেম, করতাম অভিমান।
.
বায়না ধরে উঠোন মাঝে, ছড়িয়ে দিছি পা,
বৃষ্টি জলে ভিজিয়ে নিলো, আমার সারা গা।
.
(সংক্ষিপ্ত)
--স্বপন শর্মা।
১০/০৭/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।