পতি উপাখ্যান
- স্বপন শর্মা ২০-০৫-২০২৪

পতি অতি বৃদ্ধ বটে সিদ্ধিতে নিপুণ
রোজগারে যত আয় ব্যয় তার দ্বিগুণ,
কুকথায় পঞ্চমুখ দ্বন্দ্ব অহর্নিশি
সুখ এলোনা তাই মোর কপালে আগুণ।
.
রুবাইয়াৎ : --স্বপন শর্মা
২৫/০৭/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।