সুখটান
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

তোমার মন
নেই আর আগের মতন ।
এখন দম্ভে ভরা
তোমারই জীবন ।
পরিবর্তনের ঝড়ে
ভেঙ্গেছো প্রেম আমার
ভালবাসা করেছো বালুচর ।
সুখটানে তুমি ভুলেছো আমায়
করেছো অনেক পর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।