অনুভূতি
- Farhan Labib Shihab ১৯-০৫-২০২৪

সব অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না ... সবাই বলতে পারে না ... গলায় এসে আটকে যায় অনেক কিছু ... ঠোঁটে এসে জমে যায় অনেক কথা ... নখের ডগায় এসে থেমে যায় অনেক শব্দ !!
মানুষটার চোখেমুখে একটা নির্লিপ্ত ভাব থাকলেও হয়তো মানুষটা ভেতরে ভেতরে নির্লিপ্ত না ... তুমি হুট করে তাকে নির্লিপ্ত, অনুভূতিহীন ভেবে নিও না ... সময় নিয়ে তাকে জানার চেষ্টা করো ... বুঝার চেষ্টা করো !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।