এলোমেলো কথা
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

বুকেরই গভীরে
রেখেছি তোমারে
তুমি তা জেনেও জানলা না ।
কতো যে রজনী
জেগেছি সজনী
তুমি তো দেখেও দেখলানা ।
হৃদয়ের কান্না
হয়েছে বন্ন্যা
তুমি তো শুনেও শুনলানা ।
চোখেরই ভাষা
দিয়েছে ইশারা
তুমি তো বুজেও বুঝলা না ।
............... ........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।