কোথায় তুমি
- নীলাম্বর সরকার মিন্টু ২০-০৫-২০২৪

কতো যে তোমাকে
ভালবাসি আমি ।
তুমি যে দূরে
এই অন্তর বাহিরে ,
কোথায় তুমি
খোঁজি আমি আসমান-জমি ।

ফুলের মেলায়
খোঁজি তোমায়
প্রজাপতি হয়ে ।
আসি ফিরে
আমি বারেবারে
কাঁটার আঘাত পেয়ে ।

রাতের জোছনায়
খোঁজি তোমায়
নীল আকাশ জুড়ে ।
ছায়া হয়ে
যাও এগিয়ে
আমায় রেখে দূরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।