রাখিও, শূন্য আশায়
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

স্মৃতির পালে লাগলে হাওয়া
মনে পড়ে প্রথম চাওয়া
ভালোবাসা নাই বা হলো
সময় স্রোতে বয়ে চলো।

দেখা হলে চেনা চোখে
একটুখানি চেয়ে দেখে
সময় পেলে কাছে এসে
কিছু সময় পাশে বসে
বলে যেও, আছো কেমন
মনে পড়ে, আজো তেমন?

সুযোগ যদি নাই থাকে
হাত নেড়ে দূর থেকে
জানিও, চেনো আমায়
রাখিও, শূন্য আশায়।

০৫.০৫.১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।