এক জীবনে কত বন্ধু
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

এক জীবনে কত বন্ধু, ভালোবাসা
প্রিয়মুখ সময়ের বাঁকে ফেলে আসা
তবু মনে পড়ে থমকে থাকা সময়ে
জেগে থাকে অনুরাগ বুকের বলয়ে।

হয়না কথা, বহুদিন নেই কারো দেখা
অম্লান অনুভুতিতে তবু স্মৃতির রেখা
আসা-যাওয়া এ জীবনের পথে-প্রান্তরে
সময়ের সব বন্ধু থাকুক অনন্ত অন্তরে।

ভালো থেকো বন্ধু, প্রতিদিন প্রতিক্ষণ
বন্ধু দিবসে এ কবিতায় করছি স্মরণ।
০৭.০৮.২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।