হে অমর বন্ধু
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

বন্ধু,
প্রিয় বন্ধু,
হারিয়ে যাওয়া বন্ধু,
তোর জন্য,
তোমার জন্য,
তোদের জন্য পাড়ি দেবো সপ্ত সিন্ধু...
হৃদয় নিঃসৃত
ভালোবাসা মিশ্রিত
আনন্দ-বেদনার স্মৃতি, হে অমর বন্ধু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।