কী আসে-যায়
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

একদিন গোধূলী বেলায়
সেই রঙ ছড়ানো খেলায়
এসেছিল সে মনের মেলায়
কেন ভুলে যাই অবহেলায়।
হায়! তাতে কী আসে-যায়...

একি শুনি মর্মর ধ্বনি
স্মৃতির তারে রিনি ঝিনি
চিরদিন তারে আমি চিনি
মর্মে দেখি চোখের মণি।

আহা! সে মনের জানালায়
বারে বারে উঁকি দিয়ে যায়।
হায়! তাতে কী আসে-যায়...

31.07.2013

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।