শেষ বিকেলের মেয়ে
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

একলা একা সময় নিয়ে শেষ বিকেলের মেয়ে
তোমার বন্ধু বসে আছে তোমার পথ চেয়ে

তুমি যদি তাকে একটু ভালোবাসতেে
একবার পেছন ফিরে কাছে ডাকতে

সে তো তোমার ছায়া ছুঁয়ে পাশেপাশে
বসে থাকে চলার পথের সবুজ ঘাঁসে।

ও মেয়ে, ডেকো তারে, রেখো তারে প্রাণে
সে আসবে, পাশে বসবে বেলা শেষের গানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।