ভালবাসি
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

--ভালবাসি--
--আমিনুল ইসলাম
.
ভালবাসি চুল,
নীল নাকফুল,
ভালবাসি।
.
ভালবাসি তিল
পাথুরে দিল
ভালবাসি।
.
ভালবাসি আঁখি
না বলা ফাঁকি
ভালবাসি।
.
ভালবাসি নাক
চাহনি অবাক
ভালবাসি।
.
ভালবাসি দাত
রাগিণী হঠাৎ
ভালবাসি।
.
ভালবাসি স্বর
মিষ্টি আদর
ভালবাসি।
.
ভালবাসি গাঁ
নুপুরের পা
ভালবাসি।
.
ভালবাসি হাসি
দুষ্টু, উদাসী
ভালবাসি!
.
০৪-০৬-১৬
সময়: ১০টা ২০ মিনিট
সবুজ বাংলা পরিবহন
ময়মনসিংহ টু ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।