চাকিং ফাকিং
- মৃণাল কানতি দাস - ব্যাঁঙাছি, বেঁচে আছি ১৯-০৫-২০২৪

আইসিসিতো বেজায় খুশি,তাসকিন-সানি ব্যান
ধোনি দাদার মাথার ছবি, হাতে নিছিস ক্যান?
বাড় বেড়েছিস,ঘাড় নেড়েছিস,আর করেছিস ফান
"ধরে দিবানি,মেরে দিবানি",- সে কি অপমান !
টাইগার সেজে আমার পেজে, হ্যাকিং করে নেট
এই শালারা বাঘ না রে ভাই,এই শালারা কেট।

আইন আমাদের,সাইন আমাদের,আমরা বিচারক
ঝালকে আমরা মিষ্টি বানাই , মিষ্টিতে দেই টক।
ব্যান করেছি,ক্যান করেছি,কেউ কি জানে তা
হিন্দি চুলে রং করেছি, কিসের সততা ?
চাকিং-ফাকিং, কিচ্চু না রে, শুধুই অজুহাত
ঘাড় নাড়ালে ঘাড় ভেঙে দেই,দাঁত দেখালে দাঁত।

এই শালারা খুব নেচেছে, খুব বেড়েছে বাড়
আইসিসিটা কেবল গাড়ল, আমরা মোড়ল-ভাঁড়।
ভাঁড় সেজেছি,ঘাড় ধরেছি,আইসিসি এক কাউ
ঘুস দিয়েছি,বাঁশ দিয়েছি,ঘাস দিয়েছি - খাও।

যাকে খুশি ব্যান করে দেই , যাকে খুশি অফ
ক্রিকেটটাকে পন্য করে, খুলেই দিলাম শপ।
শপ খুলেছি,ক্যাফ খুলেছি,ক্রিকেট কিনতে হলে
আসুন সবাই দলে দলে, ক্রিকেট কাউন্সিলে।

শুনরে অজো ভূত...
তাসকিন-সানি ফিরলো আবার,অ্যাইছিছি খাও মুত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।