বেলাশেষে
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

যদি জোছনা রাতের আলোয়,আমার হাতটি ধরে
খানিকটা ক্ষন বসে থেকে,অচেনা এক নদীর চরে
চেয়ে নিতে শশীর প্রীতি ,দূর আকাশে
গেয়ে যেতে খুশির গীতি, সুর সকাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।