তথ্য ফাঁস
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

ধরো, তুমি আমার স্থানে তোমার স্থানে আমি
চলো, দুজন বদল করি নিজের জমা-জমি।
তোমার কথাই বলি..
আমায় নিয়ে ভাবছো যাহা,হোক না খোলাখোলি।
তুমি শুধু এগিয়ে যাবে আমি রবো পিছে
তোমার জীবন সোনায় মোড়া আমার জীবন মিছে!
তা হবে না ভাই...
ল্যাংচা মারার খেলায় মত্ত আমার ধ্যান টা'ই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।