প্রবচন
- মৃণাল কানতি দাস - রক্তক্ষরণ ১৯-০৫-২০২৪

প্রবচনে ছিল...
একজন অন্ধকে পেলে,লাথি দিও!
কারণ ঈশ্বরের চেয়ে বেশি দয়ালু
হবার দরকার কি?

তবুও আমি...
পথ দেখাতে গিয়েছিলাম এক অন্ধকে
ঈশ্বর তাই রাগ করে আমার হাতে
লাঠি ধরিয়ে দিয়েছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।