নেইলপলিশের গন্ধ
- নওশীন শিকদার ২০-০৫-২০২৪

চোরা মনের কুঠুরিতে একটা ছোট্ট জানালা...
নীল চাদরে মোড়ানো নরম একটা বিছানা।
কবিতা আঁকা বালিশ
কবিতা আঁকা কোলবালিশ
কদবেল রঙা পাঞ্জাবি শুকোতে দেয়া বারান্দায় ঘুঘুর ডাক,
চাদরের কোণে ঘরছাড়া বালিকার নেইলপালিশের দাগ।
কবিতা আঁকা হাতের রেখা
কবিতা আঁকা ঠোঁট।
বাকরখানিরঙা বিকেলগুলোয় কোথাও কেউ নেই।
সবকিছু পেরিয়ে শুধু নেইলপালিশের গন্ধ,
ভাঙা হাসির চোট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।