অজান্তে
- নওশীন শিকদার ২০-০৫-২০২৪

জুঁইফুল আঁকা বৃষ্টিগন্ধী ছাতা...
ঝিনুকের ঝালরে তৈরী পুরোনো পায়েল...
ম্যাপেল গাছের শুকনো কমলা পাতায় মলাটবাঁধা ডায়েরী...
ঢাকনা হারিয়ে ফেলা একটা সিগনেচার পেন...
আর মেরুন রঙা ম্যাট লিপস্টিকটা ফেলে এসেছি আপনার বাংলোয়।
ভুল করে ফেলে দিয়েছেন বুঝি এতোদিনে?
নাকি কবিতার গন্ধে ভুরভুরে ডায়েরিটা অবচেতন ভালোবাসায় হৃদয়ের সিন্দুকে তুলে রেখেছিলেন তৎক্ষণাৎ?
অতোকিছু দেখতে পাইনা আমি, পাখির বাসার মতন সুদূরছোঁয়া চোখ নেই, বনলতা সেন নই আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।