অাত্বকথন
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

কত নাম মোর,কত বদনাম,কত কত শতদলে
কন্টক ভরা মৃণাল আমি,ভাসছি নীথর জলে।
কতবার আমি আঘাত পেয়েছি,কতবার ফণা ভেঙ্গে
লোহিত হয়েছে কতবার প্রাণ,রক্তে গিয়েছি রেঙে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।