অস্তিবাচক
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

কে ভগবান,কে বেগবান,কে জগতের অধীশ্বর
কে দিয়েছে আলো বাতাস,প্রকৃতি না খোদ ঈশ্বর?
দ্বন্দ্ব কেবল হচ্ছে প্রকট, ধারন কিম্বা বয়কটে
কেউ কি ঠিকই আছেন যিনি,দাঁড়িয়ে সবার চৌকাটে ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।