সম্প্রদানে কন্যাদান
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

এই ছেলেটি গোঁফ খেজুরে,এই ছেলেটি ঋজু-খাটো
মেয়ের সাথে যাচ্ছেনা সে,লাগছে কেবল ভজো-কটো।
এই ছেলেটি চাকরী করে কিন্তু ব্যাটার স্বাস্থ্য কম
ছয় কদমের জায়গা হেঁটে,হাঁ করে নেয় নয়টা দম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mrinal
০৫-০৯-২০১৬ ২৩:৩৬ মিঃ

কোথায় পাবো ছেলে....
পঁচিশ ছুঁয়ে যাচ্ছে মেয়ে,আসছে ফাগুন এলে।