সর্বনাশে সর্বগ্রাসে
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

সামনে মহারণ...
ধর্মের কলে নড়ছে কাটি রক্তে বাড়ছে অনুরণন।
উজবুক জাতি নিজের ভেতরে,ভাগ করে নিলে দল
বাটখারা যদি পেয়েছিস ওরে,ভাগ করে দে তো জল
.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।