দ্বেষ
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

তোর ছবিতে লাইক দেবোনা,যা ব্যাটা তুই সরে মর
চুলটা কেন খাড়া করে,স্টাইল ধরেছিস রোনালদোর ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।