অনুকাব্য-৩
- জুয়েল আদীব ১৯-০৫-২০২৪

পুরোনো চোখ
নতুন মুখ...
কেউ স্মৃতির
কেউ প্রীতির...
ঘাঁস শিশির
আকাশ আবীর...
মৌন দুঃখ
তবুও সুখ
সব চেনা জন
হয়তো আপন
শুধু একজন
এখন স্বপন...।
২৩.০৮.২০১০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।