শুভ বসন্ত
- জুয়েল আদীব ১৯-০৫-২০২৪

ফাগুন এসেছে
ফুলেরা হেসেছে
কোকিল ডেকে বলেছে
কে যেন কারে ভালোবেসেছে
ব্যাকুল প্রাণে যে রঙ লেগেছে
মনপুরাতে সুর উঠেছে
ধরণী সেজেছে
সময় গেয়েছে।
........শুভ বসন্ত........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।