গান: আমি চেয়ে থাকি
- জুয়েল আদীব ১৮-০৫-২০২৪

মাছরাঙাটা মাছ নিয়ে যায়
আমি চেয়ে থাকি,
বড়শিতে যে মাছ লাগে না
আমার উপায় কী?

সাগর দেখে ভয় পেয়ে যাই
নদীর জলে ভাসি
দিন শেষে তাই শূন্য মনে
কারে ভালোবাসি?
দুখের ছবি আঁকি
আমি চেয়ে থাকি...

মাছরাঙাটা মাছ নিয়ে যায়
আমি চেয়ে থাকি,
বড়শিতে যে মাছ লাগে না
আমার উপায় কী?

চলার পথে যার দেখা পাই
চোখের ভাষায় বলি
কেউ বোঝে না মনের ব্যাথা
একলা পথিক চলি।
বাজে না মোহন বাঁশি
কেমনে কাছে আসি।

সাগর দেখে ভয় পেয়ে যাই
নদীর জলে ভাসি
দিন শেষে তাই শূন্য মনে
কারে ভালোবাসি?
আমি চেয়ে থাকি...

মাছরাঙাটা মাছ নিয়ে যায়
আমি চেয়ে থাকি,
বড়শিতে যে মাছ লাগে না
আমার উপায় কী?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।