প্রত্যাবর্তন
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

ওগো জোছনা রাত...
এবার তোমায় ছেড়েই দেব,ধরবো বধূর হাত।
পূর্নিমা ফের আসবে জানি,আসবে তুমি ফিরে
আমার ফেরা হবে না আর,তোমার সুধার দ্বারে।
সুর সুকেশী সুবর্ণা আর দূর দূলোকের দূতির রং
সকাল সাঁজে সাঁজবেনা আর বিকেল বেলার বাতির ভং
মুক্তি নিতে চলছি আজি, জীবন যাপন শেষ করে
এমনি সবাই ফিরবে ঘরে,আপন বধূর কেশ ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।