ধাঁধা
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

ভন্ড তুমি,ষণ্ড তুমি, হচ্ছো ক্রমেই প্রকাশমান...
ভাবটা তোমার,হাবটা তোমার,তুলশী পাতায় পুণ্যস্নান।
আহারে! কি মাটির মানুষ,বাহারে কি ঘটির জল,
দেখলে সে রুপ,যায়কি চেনা,কাহার ভেতর নটীর মল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।