এঁকেই দেব
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

কেন,তোমায় দাম দেব ভাই,কি'সে তোমার এতো মান,
কোন দিনতো দেখিনি এক,ভরা সভায় গাইছো গান।
নাকি তুমি গড়ুর মশাই,তীক্ষ্ণ ঠোঁটের ধারে
নাগ পাশকে ছিন্ন করো, রগু পতির তরে?
কেন আমার দুহাত দেবে,তোমার চরন স্পর্শ দান
কোন দিনতো দরদ দিয়ে,পাইনি তোমায় তোলতে তান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।