আহবান
- মৃণাল কানতি দাস - সওদাপাতি ১৯-০৫-২০২৪

ভোগের রোগে ভুগছে যারা,চরম ক্রান্তি কালে,
নারীর জুতোর ছাপ পড়ে যাক,সেই পশুদের গালে।
এতেও যদি পশু হবার,লজ্জা খানিক; যায় ঘুচে
জুতাই পড়ুক গুতাই পড়ুক,নির্লজ্জের সাঁত পাঁচে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।