মালিকানা
- শাহানারা সুলতানা তানিয়া ২০-০৫-২০২৪

উষ্ণতা চাই,পৌষালী প্রভাতের রোদ্দুরের মত,
হিংসায় দীক্ষিত যে মাধবীলতা , তার উচ্চতার মত ।
শঙ্খ ধ্বনি উন্মাতাল, বাঁশুরীর সুরে ডাকাতিয়া ভয়
দিনের খোরাক মন খুঁজে নেয়, যার মালিক আমি নই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।