অচিন্ত ভট্টাচার্য্য
- কবি অচিন্ত্যকুমার ভট্টাচার্য্য - মা ভবতারিণী ১৯-০৫-২০২৪

মা ভবতারিণী রুগ,শোক হারিনি
মহিষাশুর মর্দিনি
তুমি দূর্গা দূর্গতি নাশিনী।
এলকেশি চণ্ডালিনি
মহামায়া মায়াবিনি
রুদ্র পাশে রুদ্রানি
কৈলাশপর্বত বাসিনি।
দক্ষযোজ্ঞ বিনাশিনী
তুমি মা ভবতারিণী।
চণ্ডমুণ্ডা সংহারিনী তুমি মাতা আদীশক্তি
পুরুষ সাথে অভীন্ন তুমি
তুমি প্রকৃতি সরুপিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।