অচিন্ত্য ভট্টাচার্য্য
- কবি অচিন্ত্যকুমার ভট্টাচার্য্য - তোমায় দেখে ১৯-০৫-২০২৪

তুমায় দেখে কি যে হলো আমার
সারাক্ষণ মনেপরে
সেই অপরূপ রূপ তোমার।
ভালবাসি তোমায় আমি
কিন্তু বলিতে যে নাহি পারি
হৃদয় কাঁপে যে শুধু
অজানা এক ভয়ের আচল ধরি।
চলেযাবে তুমি আজ
যানিনা আসবে কি? কখনও
এদিকে আর।
আবার কি দেখা হবে তোমার আমার
রাখিবে কি? কোনোদিন তুমি আমার হাতে তোমার হাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।