তোমার স্পর্শ
- শেখ ফরহাদ হোসেন ১৯-০৫-২০২৪

আমি নির্ঘুম রাত;
তুমি ছুঁয়ে দিলেই হবো ঝলমলে প্রভাত।
আমি মৃত নদ;
তুমি পা রাখলেই হবো জল ভরা স্রোত।
আমি মরু প্রান্তর;
তুমি হেঁটে গেলেই হবো বনাঞ্চল।
আমি শূন্য বাগিচা;
তুমি ছুঁয়ে দিলেই হৃদয়ে ফুটবে প্রেমের ফুল।
আমি বয়সের ভারে নুঁজ প্রাণ;
তুমি ছুঁয়ে দিলেই হবো নব যৌবন।
আমি বেসুরো বেহালা;
তুমি ছুঁয়ে দিলেই হবো সুরেলা গান।
আমি এলোমেলো শব্দ;
তুমি ছুঁয়ে দিলেই হবো কবিতা।
আমি ঘুম;
তুমি ছুঁয়ে দিলেই হবো স্বপ্ন।
আমি বিরহ;
তুমি ছুঁয়ে দিলেই হবো প্রেম।
আমি ক্ষুদ্রতার বলয়;
তুমি ছুঁয়ে দিলেই হবো অসীম।
আমি বসতিহীন উপত্যকা;
তুমি ছুঁয়ে দিলেই হবো অববাহিকা।
আমি মৃত;
তুমি ছুঁয়ে দিলেই হবো জীবিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।