হক্ব কথা ক্যান কমু না
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

হক্ব কথা ক্যান কমু না
শাসন শোষণ স্বৈরনীতি
আর কোন দিন সমু না।

স্বাধীন দেশের স্বাধীনতার
যেই দেখালেন নমুনা
হয়তো আমার জীবন যাবে
মুখ বুঝে আর রমু না।

হক্ব কথা ক্যান কমু না
দেশেকে ছেড়ে পরের দেশের
টাকার গোলাম হমু না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।