শরম লাগে
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

বলতে কথা শরম লাগে
ইস্
সারাবছর যার কথাতে
বিষ
সে যে এখন কথা বলে
মিষ্টি
নেয় কেড়ে নেয় হাজার লোকের
দিষ্টি
কিন্তু আমি তার কথাতে
গলি না
বিবেক থেকে খানিকটাও
টলি না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।