কারো কিছু যায় কিবা আসে না
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

দলে দলে দলাদলি
লোকে করে বলাবলি
কারো কিছু যায় কিবা আসে না।

নেতাদের উৎপাত
মনে হয় দুধভাত
জনতা যে মুখ খুলে হাসে না
কারো কিছু যায় কিবা আসে না।

জনতার ঘুম নেই
থাকবার রুম নেই
পেটে নেই ভাত
তবু নেতা হাসি মুখে
দেয় অজুহাত
দেশটাকে ভালো তারা বাসে না

কারো কিছু যায় কিবা আসে না
কারো কিছু যায় কিবা আসে না...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।