কি মুশকিল!
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

যাচ্ছি বলে যাচ্ছে না
খাচ্ছি বলে খাচ্ছে না
নিচ্ছি বলে নিচ্ছে না
দিচ্ছি বলে দিচ্ছে না
কি মুশকিল!

উঠছি বলে উঠছে না
ছুটছি বলে ছুটছে না
আনছি বলে আনছে না
মানছি বলে মানছে না
কি মুশকিল!

করছে এসব কে রে?
কর্তা বাবু নেড়ে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।