লালন
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

লালন তুমি সব হৃদয়ের
মানুষ ছিলে জানি
এখন দেখি তোমায় নিয়ে
চলছে টানাটানি।

লালন জানি করতো পালন
ভালবাসার ধর্ম
এখন দেখি জাত ভেদাভেদ
বুঝি না তার মর্ম।

লালন শাহের একতারাটা
আবার উঠুক নড়ে
ভালবাসা যাক ছড়িয়ে
সবার ঘরে ঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।