মাথা
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

তেলের মাথায় তেল মারাটা
সোজা
পরের মাথায় চাপাও শুধু
বোঝা।

পরের মাথা তোমার মাথা
হতেও পারে কাল
এই দুনিয়া আজব খেলা
কে বোঝে তার হাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।