জনসেবা
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

জনসেবা গণসেবা পরিচিত শব্দ
জনসেবা শুনে সব হয়ে যায় জব্দ
সেবা করে কে বা কারা দেখি নাই আজ তো
সেবা পেলে নিশ্চিত মনে সুখ বাজত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।