হালের বলদ
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

কেমন আছ কেমন আছি
যেমনি নাচায় তেমনি নাচি
আমরা হালের বলদ

কেউ বুঝি না তাদের খেয়াল
কেউ ভাঙ্গি না মনের দেয়াল

তাদের কথায় নাচতে আবার
কেউ করি না গলদ
আমরা হালের বলদ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।