ঠেলাঠেলি
- মঈন মুরসালিন ২০-০৫-২০২৪

ঠেলায় চলে ফাইলপত্তর
ঠেলায় চলে গাড়ি
টাকার ঠেলায় খাস জমিতে
আকাশসমান বাড়ি।

ঠেলায় চলে বিচার আচার
ঠেলায় মানুষ খুন
ঠেলায় শুনি আনতে পারে
চিনির বদল নুন।

ঠেলায় আনে সুন্দরী বউ
ঠেলায় মামা খালু
বসের ঠেলায় ভাং হেরোইন
যায় হয়ে যায় বালু।

ঠেলার অনেক কদর রে ভাই
ঠেলার অনেক দাম
ঠেলাঠেলির এই সমাজে
ঠেলায় আনে নাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।